...

স্বদেশ বানী .কম এর উপদেষ্টা আনার ও আযব কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বানী. কম এর উপদেষ্টা আনোয়ার হোসেন আনার ও আনোয়ারুল আমিন আজব রাসিক কাউন্সিলর নির্বাচিত হওয়ায় স্বদেশবানী পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর রাত ৮ টায় পত্রিকাটির নিজস্ব অফিসে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বদেশ বানী .কম এর উপদেষ্টা পরিষদের প্রতিষ্ঠাকালীণ সদস্য তরুণ নেতা আনোয়ার হোসেন আনার সদ্য সমাপ্ত নির্বাচনে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন এবং আনোয়ারুল আমিন আজব ২৭নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন। পত্রিকার দুই জন উপদেষ্টা কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাদের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বদেশবানী. কমের সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, উপদেষ্টা গুলজার হোসেন বাচ্চু, ২১নং আ’লীগের সাধারন সম্পাদক ইসমাঈল হোসেন, পত্রিকার সহোকারী সম্পাদক ড. জাহাঙ্গীর আলম, নির্বাহী সম্পাদক মিজানুর রহমান, পরিচালক (অর্থ) মাসুদ করীম, আইটি ইনচার্জ মনিরুজ্জামান মনি, সহকারী আইটি রুহুল আমিন, সদস্য জহুরুল ইসলাম, বাগমারা প্রতিনিধি আলমগীর হোসেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স লি: এর রাজশাহী অফিসের ইনচার্জ আব্দুল্লাহ আল মাহমূদ সুলতান, ফয়সাল করিম ফাতিন প্রমুখ।

১৬ সেপ্টেম্বর, ২০১৮

...
...