Add no.2
Add no.3

বাঘায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ধুম!

বাঘা প্রতিনিধি: বাঘায় শুরু হচ্ছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নাামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পর অনুর্ধ ১৭ বছর বয়সের যুবকদের নিয়ে উপজেলা পর্যায়ে শুরু হচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। ফুটবলার তৈরি সূতিকাগার হিসেবে পৌর ও ইউনিয়নকে নিয়ে দল গঠন করে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে উপজেলা প্রশাসন। আয়োজনের সবকিছু শেষ পর্যায়ে।

সোমবার (২৭-৮-১৮) এ সংক্রান্ত সভায় টুর্নামেন্ট কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা জানান, খেলার উন্নয়নে প্রতিভা অন্বেষণের বিকল্প নেই। কেবল ফুটবলই নয়,অন্য প্রতিযোগিতাও আয়োজন করবো। সভায় টুর্নামেন্ট আয়োজনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে পৌরসভা ও ইউনিয়ন চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন, নির্বাহি অফিসার। আগামী ৮ সেপ্টেম্বর থেকে খেলা শুরু হবে। দেশে খেলোয়াড় তৈরির জন্য এ খেলায় প্রতিভা অন্বেষণ করবে বলে জানান নির্বাহি অফিসার।

তার বিশ^াস,ফুটবলের পাশাপাশি অন্য খেলায় স্কুল কলেজ পর্যায়ে প্রতিযোগিতার আয়োজন করে প্রতিভা অন্বেষণ করলে দেশে খেলোয়াড়ের অভাব হবেনা। প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ব্যাপক সাড়া পেয়েছে। এবার আয়োজন করা হয়েছে, উপজেলার ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নকে নিয়ে। প্রত্যেক খেলোয়াড়দের বয়স নির্ধারন করা হয়েছে ১৭ বছর।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নারি ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ রুমি,সহকারি কমিশনার (ভ’মি) ইমরুল কায়েস,অফিসার ইনচার্জ রেজাউল হাসান, পৌর মেয়র আবদুর রাজ্জাক, বাংলাদেশ আ’লীগ বাঘা উপজেলা কমিটির সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান,রফিকুল ইসলাম,আজিজুল আযম,প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান,ক্রীড়া সম্পাদক বাচ্চু,স্কাউট সম্পাদক জাফর ইকবালসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্র্তা ও সাংবাদিক।

২৮ আগষ্ট, ২০১৮

Add no.6
Add no.10

অফিস

পূবালী মার্কেট(দ্বিতীয় তলা),
পুরাতন বাসষ্ট্যান্ড,শিরোইল,
রাজশাহী,বাংলাদেশ।
মোবাইল(বার্তা কক্ষ):
01710058282
ই-মেইল:
sodeshbartanews@gmail.com info@sodeshbarta.com

সম্পাদক ও প্রকাশক

Card image

কামরুজ্জামান বাদশা


মোবাইল :01710058282
© কপিরাইট ২০১৬-২০১৭ স্বদেশ বার্তা