...

রাজশাহী সহ তিন সিটিতে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা

স্বদেশ বার্তা ডেস্কঃ রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন এবং কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন- রাজশাহীর এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সিলেটে বদরউদ্দিন আহমদ কামরান ও বরিশালে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। শুক্রবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

এর আগে রাজশাহী সিটি নির্বাচনে ১৪ দলের একক প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের নাম ঘোষণা করা হয় জোটের বৈঠকে।

সিলেটে অনুষ্ঠিত সভায় মেয়র পদে নিজেদের প্রার্থিতার ঘোষণা দেন দলের পাঁচ নেতা। তারা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার, অধ্যাপক জাকির হোসেন ও শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠায় মহানগর আওয়ামী লীগ। তবে এ পদে আরো মনোনয়ন সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম ও নগর আওয়ামী লীগ সদস্য মাহামুদুল হক খান মামুন।

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ২৮ জুন, মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ ও ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহার করার শেষ দিন ৯ জুলাই।

২২ জুন ,২০১৮

...
...

অফিস

পূবালী মার্কেট(দ্বিতীয় তলা),
পুরাতন বাসষ্ট্যান্ড,শিরোইল,
রাজশাহী,বাংলাদেশ।
মোবাইল(বার্তা কক্ষ):
01710058282
ই-মেইল:
sodeshbartanews@gmail.com info@sodeshbarta.com

সম্পাদক ও প্রকাশক

Card image

কামরুজ্জামান বাদশা


মোবাইল :01710058282
© কপিরাইট ২০১৬-২০১৭ স্বদেশ বার্তা