...

নওগাঁর মান্দায় সাংবাদিকের বাড়িতে হামলা

রওশন আলম, মান্দা: নওগাঁর মান্দায় সাংবাদিক আপেল মাহমুদে বাড়ি দখল করতে গত শনিবারে জামাত শিবিরের ক্যাডার মো: বদ্দিউজামান ও তার শশুর ছাদেক আলীসহ ৩০-৪০ জন হামলা চালায়। মান্দা থানা অফিসার এস আই মজিবরের সামনে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং পুলিশের সামনে কলকাতা টিভির ক্যামেরা ভেঙ্গে উধাও করে দেয়।

পুলিশ ঘটনা স্থলে হামলা কারীদের আটক না করে দায় এড়িয়ে ১৪৪ ধারা জারি করলেও চলে যায়।তার কিছু সময় পর জামাত শিবির ক্যাডারা এসে আবার ভিতরে প্রবেশ করে এবং রাতে অবস্থান নিয়ে উল্লাস করে । এঘটনায় মান্দা থানা আফির্সাস ইনচার্জকে না পেয়ে এস আই মজিবরকে জানালে তাদের কিছু করার নেই বলে জানান তিনি এবং বদ্দিউজামানের নিকট আতœীয় মান্দা থানা আওমীলীগের বড় নেতার কাছের লোক তাই দলীয় চাপ আছে বলে জানান ।

মান্দা থানা বিএমএসএফ এর সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ কলকাতা টিভি নওগাঁ জেলা প্রতিনিধি ,দৈনিক রাজশাহী আলোর স্টাফ রিপোর্টার,দৈনিক মাতৃছায়া ও সকালের ডাক অনলাইন এ কর্মরত রয়েছেন। এর আগে প্রাণনাশ ও বাড়ি দখলের হুমকি দেওয়ায় মান্দা থানায় অভিযোগ দেয় জিডি নং ১৭০/১৮ ও পরে ফৌঃ কাঃ বিঃ আইনে ১০৭/১১৪/১১৭ ধারা মতে মামলা করে ।এবং ্মামলার অনুলিপি মান্দা থানা অফিসার ইনচার্জ বরাবর পাঠানো হয়।

বর্তমানে সাংবাদিক আপেল মাহমুদ এর বাড়ির গেট ভাঙ্গা, পরিবার নিয়ে অরক্ষিত অবস্থায় রয়েছে।প্রসাশনের কাছে দ্রুত নিরাপত্তা ও অপরাধীদের শাস্তির আওতায় আনার জোর দাবী তুলে ধরার জন্য গনমাধ্যম কর্মীদের বলেন।

১০জুন ,২০১৮

...
...

অফিস

পূবালী মার্কেট(দ্বিতীয় তলা),
পুরাতন বাসষ্ট্যান্ড,শিরোইল,
রাজশাহী,বাংলাদেশ।
মোবাইল(বার্তা কক্ষ):
01710058282
ই-মেইল:
sodeshbartanews@gmail.com info@sodeshbarta.com

সম্পাদক ও প্রকাশক

Card image

কামরুজ্জামান বাদশা


মোবাইল :01710058282
© কপিরাইট ২০১৬-২০১৭ স্বদেশ বার্তা