...

আগামী জাতীয় সংসদ নির্বাচন করবেন ক্রিকেট তারকা মাশরাফি-সাকিব

স্বদেশ বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটে দাঁড়াবে বাংলাদেশ ক্রিকেটদলের সবচেয়ে বড় দুই তারকা মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। আপনারা সবাই তাদের ভোট দিবেন। তাদের ভোট দিলে ঠগবেন না। রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক সভা শেষে সংবাদ সম্মেলনে আইসিসির সাবেক সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এ আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন জিইডির সদস্য ও সিনিয়র সচিব অধ্যাপক শামসুল আলম. ভৌত অবকাঠামো বিভাগ সদস্য জুয়েনা আজিজ, আএমইডি সচিব মো. মফিজুল ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীরা।

একনেকে ১ হাজার ২০২ কোটি টাকা ব্যয়ে ‘মধুখালী হতে কামারখালী হয়ে মাগুরা শহর পর্যন্ত ব্রডগেজ রেলপথ নির্মাণ’ প্রকল্পের অনুমোদন দেয়া হয়। যা ২০২২ সালে শেষ হবে। এ এলাকার উন্নয়ন প্রসঙ্গে কথা বলতে গিয়ে মাশরাফি ও সাকিবের কথা আসে।

মন্ত্রী বলেন, অল্প বয়সে তারা জনপ্রতিনিধিত্ব করবে এটা দেশের জন্য ভালো। মাশরাফি ও সাকিব ভালো মানুষ। দেশের জন্য এদের অবদান অনেক। তারা যে কোনো দলের প্রার্থী হোক সবাই তাদের ভোট দেবেন বলে জানান মন্ত্রী।

সাংবাদিকদের প্রশ্বের জবাবে মন্ত্রী বলেন, রোজার দিনে মিথ্যে বলা যাবে না। তাই আমি জানলেও বলব না। তবে এটুকু বলতে পারি আগামী নির্বাচনে মাশরাফি ও সাকিব নির্বাচন করবে। তবে কোন দল থেকে ভোট করবেন তা বলা যাবে না। তবে যে দল থেকেই এরা দু’জন ভোটে দাঁড়াক আপনারা ভোট দেবেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় (কুমিল্লা-১০, সদর দক্ষিণ, লালমাই ও লাঙ্গলকোট) ভোটের প্রচারণায় মাশরাফি গিয়েছিলো। আসলে আমার ভোটাররা অধিকাংশই ক্রিকেট পছন্দ করেন। আমিও ক্রিকেটের সঙ্গে আছি। রাজনীতি ও ক্রিকেট সমানভাবে আমি ভালোবেসে যাচ্ছি।

আইসিসির সাবেক সভাপতি মুস্তফা কামাল বলেন, আমি আইসিসি থেকে পদত্যাগ করে বাংলাদেশের ক্রিকেট বাঁচিয়েছি। সামনে বাংলাদেশের ক্রিকেট আরো এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সূত্র: মানবকণ্ঠ

২৯ মে ,২০১৮

...
...

অফিস

পূবালী মার্কেট(দ্বিতীয় তলা),
পুরাতন বাসষ্ট্যান্ড,শিরোইল,
রাজশাহী,বাংলাদেশ।
মোবাইল(বার্তা কক্ষ):
01710058282
ই-মেইল:
sodeshbartanews@gmail.com info@sodeshbarta.com

সম্পাদক ও প্রকাশক

Card image

কামরুজ্জামান বাদশা


মোবাইল :01710058282
© কপিরাইট ২০১৬-২০১৭ স্বদেশ বার্তা